Blogroll

Monday, April 22, 2013

গ্রামীণফোনের মাধ্যমে অবিশ্বাস্য মূল্যে সিম্ফনি আনল নতুন স্মার্টফোন ‘সিম্ফনি W15’

বেশ কিছুদিন যাবত সিম্ফনি দেশের বাজারে স্বল্পমূল্যের স্মার্টফোন আনার দিকে বেশি নযর দিয়েছে। যার ফল হিসেবে বাজারে এসেছে ‘সিম্ফনি W20’ এবং ‘সিম্ফনি W30’ এর মত স্মার্টফোন। ‘সিম্ফনি W15’ নামের এবার আরেকটি স্বল্পমূল্যের স্মার্টফোন আনল সিম্ফনি। ডিভাইসটির মূল্য নির্ধারন করা হয়েছে মাত্র ৪,৫৯০ টাকা। বর্তমান বাজারের স্মার্টফোনগুলোর মধ্যে এই এন্ট্রিলেভেল স্মার্টফোনটির মূল্যই সর্বনিম্ন। আর সিম্ফনি ডিভাইসটি বাজারে এনেছে গ্রামীণফোনের মাধ্যমে। ফল হিসেবে ডিভাইসটির সাথে থাকছে গ্রামীণফোনের সংযোগ ব্যাবহারে বিশেষ মূল্যে ইন্টারনেট ব্যাবহারের সুযোগ।

সিম্ফনির নতুন এই স্মার্টফোনটিতে থাকছে ১ গিগাহার্টজ সিঙ্গেল কোর প্রসেসর এবং ৩.৫ ইঞ্চি (৩২০*৪৮০ পিক্সেল) টিএফটি ক্যাপাসিটিভ টাচ ডিসপ্লে। র‍্যাম আছে ২৫৬ মেগাবাইট এবং ইন্টারনাল স্টোরেজ ৫১২ মেগাবাইট। সাথে ১৬ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যাবহারের সুযোগ। স্বল্পমূল্যের এই ডিভাইসটিতে জিপিইউ হিসেবে থাকছে ‘মালি ৩০০’| আর ডিভাইসটি চলবে এন্ড্রয়েড ২.৩.৬ জিঞ্জারব্রেড অপারেটিং সিস্টেমে।

ডুয়েল সিম ডুয়েল স্ট্যান্ডবাই সুবিধার এই স্মার্টফোনটিতে রেয়ার ক্যামেরা আছে ০.৩ মেগাপিক্সেলের আর শক্তি যোগাতে আছে ১৪০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি। এছাড়া এতে আরো আছে ব্লুটুথ এবং ওয়াইফাই। তবে নেই জিপিএস সুবিধা। আর প্রিলোডেড অ্যাপ্লিকেশান হিসেবে থাকবে ‘প্লে স্টোর’ এবং ‘ওয়ান ব্রাউজার’| ডিভাইসটির সাথে ফ্রি দেওয়া হচ্ছে ৪ গিগাবাইট মেমোরি কার্ড।

ডিভাইসটি সিম্ফনির কিছু আউটলেটের সাথে সাথে পাওয়া যাবে সকল গ্রামীণফোন সেন্টারে। আর ডিভাইসটির সাথে গ্রামীণফোনের সংযোগ ব্যাবহারে মাত্র ৬০ টাকায় পাওয়া যাবে ৫০০ মেগাবাইট ইন্টারনেট।

মাত্র ৪,৫৯০ টাকার মত অবিশ্বাস্য মূল্যে স্মার্টফোন দিতে গিয়ে হার্ডওয়্যারে বেশ কাটসাট করতে হয়েছে সিম্ফনিকে। তবে যারা একেবারেই এন্ট্রিলেভেল স্মার্টফোন ব্যাবহার করতে চান সবসময় ব্যাবহারের জন্য তাদের জন্য ডিভাইসটি বেশ ভালই হতে পারে।



সময় পেলে আমার ব্লগে একটু ঘুরে আসুন পিসি বাংলাদেশ

ফেসবুক পেজ এ একটা লাইক দিন পিসি বাংলাদেশ

ও গ্রুপে জয়েন করুন পিসি বাংলাদেশ

No comments:

Post a Comment