Blogroll

Friday, April 12, 2013

রংপুরের এইচ, এস সি, পরীক্ষার্থীদের হরতালের বিরুদ্ধে প্রতিবাদ

রংপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এইচএসসি পরীক্ষার্থিরা  এইচএসসি পরীক্ষার সময়ে দেশে চলমান হরতালের প্রতিবাদে বৃহস্পতিবার একটি মিছিল করেছে.  'রংপুর এইচএসসি পরীক্ষার্থী' ব্যানারের অধীনে এইচএসসি পরীক্ষার্থীরা  কাটাছরি বাজারে জেলা প্রশাসকের কার্যালয় সামনে মানব বন্ধন করে এবং পরে শহরে একটি বিশাল নীরব প্রতিবাদ মিছিল করে এবং প্রেস ক্লাব প্রাঙ্গনে শেষ করে। কাটাছরি বাজার প্রাঙ্গনে এ সময়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এইচএসসি পরীক্ষার্থী অন্তর, মাহফুজুর রহমান, রিমা, শাহ্‌রিনা, সজিব, আদর, শিশির, তাঈম আহমেদ, সজল রহমান, সুমন, আনন্দ ও মিল্টন সুরাহা। এ সময় বক্তাগন বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও দলের ঢাকা হরতালের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন এবং হরতালের ফলে শীক্ষার্থীদের ক্যারিয়ারের যে অপূরনীয় ক্ষতি হচ্ছে এ বিষয়টি আলোকপাত করেন।
তারা আগামী ১৯ শে এপ্রিলের পদার্থবিদ্যার পরীক্ষাটি় মে মাসে নেওয়ার প্রস্তাব দেন যাতে করে তারা আরও ভালো প্রস্তুত্তি নিতে পারেন।
তারা ইতিমধ্যে তাদের এইচএসসি পরীক্ষার সময় ঘন ঘন হরতালের জন্য অনেক ভোগান্তির শিকার হয়েছে এবং আগামী দিনে তাদের পরীক্ষার বাকি সময় কোন হরতাল হবে না এই আশা উল্লেখ করেছেন।

No comments:

Post a Comment